• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

বাজিতপুরে বিকাশ সেলস অফিসারের গলায় ছুরি চালিয়ে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

#মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের বাজিতপুরে গলায় ছুরি চালিয়ে বিকাশের এক সেলস অফিসারের কাছ থেকে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে মো. আলী হোসেন নামে এক বিকাশ এজেন্টের বিরুদ্ধে।
অভিযুক্ত মো. আলী হোসেন বাজিতপুর উপজেলার গয়েশপুর গ্রামের মৃত শামসুউদ্দিনের ছেলে। সে অনলাইন জুয়াড়ি বলে জানা গেছে। এ ঘটনায় ছিনতাইকৃত টাকাসহ আলী হোসেনের বড় ভাই মো. সুরুজ বাদশাকে আটক করেছে পুলিশ।
জানা যায়, গত ২৫ অক্টোবর বুধবার বিকেলে উপজেলার পিরিজপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ সময় বিকাশের ভৈরব ডিস্ট্রিবিউটর অফিসের সেলস অফিসার অর্পণ দেবনাথের গলায় ছুরি চালিয়ে অভিযুক্ত আলী হোসেন নামে ওই ব্যক্তি ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা আহত অর্পণ দেবনাথকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন অর্পণ দেবনাথ সাংবাদিকদের জানান, ঘটনার সময় তিনি পিরিজপুর বাসস্ট্যান্ডের বিসমিল্লাহ ট্রেডার্স এন্ড মা টেলিকম এর স্বত্বাধিকারী ও বিকাশ এজেন্ট মো. আলী হোসেনের কাছে গিয়েছিলেন। বিকাশ এজেন্ট আলী হোসেন তাকে দোকানের পেছনে নলকূপ চেপে দেওয়ার কথা বলে ডেকে নেয়। এক পর্যায়ে তাকে পেছন থেকে চেপে ধরে গলায় ছুরি চালায়। এসময় অর্পণ দেবনাথ বহু চেষ্টার পর রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় দৌড়ে দোকান ঘর থেকে বের হতে পারায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান। তিনি আরো বলেন, ঘটনার সময় তার চিকিৎকার শুনে সাহায্যে এগিয়ে আসেন পাশের হোটেল মালিক মো. রকি মিয়া।
রকি মিয়া সাংবাদিকদের জানান, হঠাৎ চিৎকার শুনে তিনি হোটেল থেকে বেরিয়ে আলী হোসেনের দোকানের ভেতর ঢুকে দেখেন, আলী হোসেন অর্পণের গলায় ছুরি চালাচ্ছে। তার ডাকে সাড়া দিয়ে আরও কয়েকজন ঘটনাস্থলে গেলে আলী হোসেন পালিয়ে যায়। এ সময় অর্পণের পাশে পড়ে থাকা ব্যাগ নিয়ে পালাতে গেলে আলী হোসেনের বড় ভাই সুরুজ বাদশা জনতার হাতে ধরা পড়ে। সেখানে উপস্থিত বিকাশের স্থানীয় সুপারভাইজার নাঈম রহমান স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অর্পণকে হাসপাতালে নিয়ে যান।
তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ীদের মাধ্যমে খবর পেয়ে স্থানীয় পিরিজপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকরাম হোসেন ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ব্যাগ ভর্তি টাকাসহ সুরুজ বাদশাকে আটক করে বাজিতপুর থানায় হস্তান্তর করেন।
পিরিজপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি পুলিশ হেফাজতে থাকা অবস্থায় আটককৃত সুরুজ বাদশার নিকট জানতে চাইলে, পিছনের দরজা দিয়ে তাদের দোকানে প্রবেশ করার উদ্দেশ্য কি ছিল তার সঠিক কোন উত্তর দিতে পারেননি সে। তবে সে বলেন, ঘটনার সময় তিনি একটি বিবাহ অনুষ্ঠানের বরযাত্রী হিসেবে যাওয়ার পথে সংবাদ পান তার ছোট ভাইয়ের দোকানে একটি ঝামেলা হয়েছে। সংবাদ পেয়ে দোকানের পিছনের দরজা দিয়ে প্রবেশ করে দেখেন টাকা ভর্তি একটি ব্যাগ নীচে পরে আছে। পরে ব্যাগটি উঠিয়ে স্থানীয় কুদ্দুছ ও আঙ্গুর নামে দুইজনের নিকট জমা রাখেন। পরে তারা ব্যাগটি পিরিজপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জের নিকট জমা দেন। কি কারনে, কি ঘটনা হয়ে তা তিনি জানেন না বলে দাবী করেন।
পিরিজপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আকরাম হোসেন বলেন, ঘটনার পর জনতা একটি ব্যাগে থাকা টাকাসহ সুরুজ বাদশা নামে এক যুবককে আটক করে তাকে খবর দেন। এ খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে টাকা ভর্তি ব্যাগসহ সুরুজ বাদশাকে আটক করে ক্যাম্পে এনে সাংবাদিক ও স্থানীয় জনতার সামনে ব্যাগ থেকে টাকা গুনে দেখি ১লাখ ৭৯ হাজার টাকা আছে। পরে টাকাসহ সুরুজ বাদশাকে বাজিতপুর থানায় হস্তান্তর করি। কি কারনে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি।
তবে বিকাশের ভৈরব ডিস্ট্রিবিউটর অফিসের ব্যবস্থাপক কেফায়েতুল্লাহ জানান, সেলস অফিসার অর্পণের গলায় ছুরি চালিয়ে নগদ ১৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে।
অপরদিকে অভিযুক্ত মো. আলী হোসেনের বড় ভাই চাঁন বাদশার দাবী উদ্ধারকৃত টাকা তাদের। তাদের দোকানে কোন ছিনতাইয়ের ঘটনা ঘটেনি। তবে অর্পণ দেবনাথের গলায় ছুরি চালানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে পরে কথা বলবেন।
এ ব্যাপারে বাজিতপুর থানার পরিদর্শক নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, কিছু টাকাসহ একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। আটককৃত সুরুজ বাদশাকে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *